এবার মুখ খুললেন স্বস্তিকা

Saturday, June 20th, 2020

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর ফিল্ম ইন্ডাস্ট্রির স্বজনপ্রীতি বিষয়ে মুখ খুলছেন একের পর এক তারকা। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় যখন সারা ভারতের শোবিজ পরিবারতন্ত্র ও ইমেজতন্ত্রের বিরুদ্ধে কথা বলছেন তখন টলিউডে বিভিন্ন তারকাদের নামে অভিযোগ তুলেছেন শ্রীলেখা মিত্র। যেসব তারকারা বেশি বেশি কাজ পেয়েছেন, কাজ পাওয়ার জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে ‘বিশেষ সময়’ কাটাতে হয় বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৃজিত, স্বস্তিকাসহ আরও বেশ কিছু নাম সামনে এনেছেন এক লাইভে। ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে শ্রীলেখা মিত্র যে অভিযোগ করেছেন তা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

এবার মুখ খুললেন টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ‘ছোট্ট প্রশ্ন’ শিরোনামে একটি স্ট্যাটাসে স্বস্তিকা লিখেছেন, ‘‌যখন কোনো অভিনেত্রী কোনো পরিচালকের সঙ্গে এক বা একের বেশি সিনেমা করে, তখন বলা হয় সে শুয়ে বা প্রেম করে কাজটা পেয়েছে।

বেশ! তা আমি এক পরিচালকের আড়াইখানা সিনেমায় কাজ করেছি (২টি মুখ্য চরিত্র, ১টি অতিথি শিল্পী)। যেহেতু এই পরিচালকের সঙ্গে সৌমিক হালদার ১১টি, অনুপম রায় ৯টি, প্রসেনজিৎ চ্যাটার্জি ৭টি, যীশু সেনগুপ্ত ৭টি, অনির্বাণ ভট্টাচার্য ৬টি এবং পরমব্রত চট্টোপাধ্যায় ৬টি কাজ করেছেন, তারা নিশ্চয় আরো বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? তাহলে এরা সবাই উভকামী ও সুযোগসন্ধানী?

তিনি আরও লিখেন, ‘যুক্তি তো সবার ক্ষেত্রে এক হওয়া উচিত, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাট